স্কুলছাত্রীকে অপহরণ ২০ দিন পর উদ্ধার

পটুয়াখালীতে অপহরণের ২০দিন পর আবদুল হাই বিদ্যা নিকেতনের ৮ম শ্রেণির ছাত্রী মোসাঃ তুলি আক্তারকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে সহায়তাকারী আক‌লিমা বেগম না‌মের এক নারীকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল আজ সকালে শহ‌রের সবুজ বাগ এলাকায় অভিযান পরিচালনা করে ওই ছাত্রী কে উদ্ধার করে।

জানা যায়, গত ২০ আগস্ট সকাল সা‌ড়ে ৯টার‌ দি‌কে ভিক‌টিম নিজ বাড়ি থে‌কে স্কুলে যাবার প‌থে তার গৃহ শিক্ষক মোঃ মাসুদ রানা শুভ (২৬) ও তার সহযোগী মোছাঃ আকলিমা বেগম (৪৫) ভিকটিমকে অপহরণপূর্বক অজ্ঞাত স্থানে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

ভিকটিমকে অনেক খোজাঁখুজিঁর পর কোথাও না পেয়ে তার মা খাদিজা বেগম বাদী হয়ে গত ২১ আগস্ট পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন (জিডি নং ৮৮৬, তারিখ ২১-০৮-২০১৯ ইং)। প‌রে খাদিজা বেগম অপহৃত তার মেয়েকে উদ্ধারে র‌্যাবের কাছে লিখিত ভাবে সহয়োগিতা কামনা করেন।

এ পরিপ্রেক্ষিতে র‌্যাব-৮ সোমবার সকালে সবুজবাগ ১ম লেনে অবস্থিত মনু ফকিরের বাড়ির ভাড়াটিয়া মোছাঃ আকলিমা বেগম (৪৫) এর বাসার একটি কক্ষ হতে উক্ত অপহৃত ভিকটিম কে উদ্ধার করা হয় । এ সময় মূল অপহরণকারী মোঃ মাসুদ রানা শুভ (২৬) কৌশলে পালিয়ে যায়। অপহরণের সহায়তাকারী মোছাঃ আকলিমা বেগম (৪৫) কে ঘটনাস্থল হতে আটক করা হয় ।

আটক কৃত আসামি ও পলাতক আসামিদের বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণপূর্বক ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর