মির্জাপুরে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৭

টাঙ্গাইলের মির্জাপুরে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদকদ্রব্য উদ্ধার অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৭ জন আসামীকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। সোমবার মির্জাপুর থানার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনাকালে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ০১ জন এবং মাদক মামলায় ০৬ জন আসামীকে ০৭ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০৬ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পাকুল্যা মধ্যপাড়ার মোঃ মিনহাজ মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া, কাটরা গ্রামের মোঃ লাল মিয়ার স্ত্রী মোছাঃ আলো বেগম (৩০), জামুর্কী উত্তরপাড়ার মোঃ মহির, জামুর্কী পালপাড়ার সতিশ ঠাকুরের ছেলে রঞ্জন ঠাকুর, জামুর্কী পশ্চিমপাড়া মৃত বিনত খাঁ শহিদুল খান, জামুর্কী পূর্ব পাড়ার খলিল চৌধুরীর ছেলে ইব্রাহীম ও গোড়াই খামার পাড়ার সাদেক মিয়ার ছেলে ফটিক (২৫)।

মির্জাপুর থানার ওসি (তদন্ত) মোঃ মোশারফ হোসেন বলেন, বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর