রামগঞ্জে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নাগমুদ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠান এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা রবিবার দুপুর ০২:০০ ঘটিকার সময় বিদ্যালয় প্রাঙনে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাসারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আবুল বাসারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি চেয়ারম্যান জনাব বশির আহম্মেদ ভিপি মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জনাব জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক আফরোজা খাতুন, ৯ নং ওয়ার্ড ইউপি মেম্বার কামাল হোসেন চৌধুরী, লক্ষ্মীপুর জজ কোর্টের সম্মানিত এ্যাডভোকেট জনাব মো: ইমরান হোসাইন, সৌদি আরব তাবুক প্রদেশিক বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা সাহাবুদ্দিন শিহাব,আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন বিপ্লব, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ আলম সহেল মিঝি,সাবেক রামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক নুর হোসেন পাটওয়ারী, রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বন বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ বাবলু,টিওরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুদ্দিন শামছু সহ প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার জানান,নাগমুদ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ২৮০ জন শিক্ষার্থী রয়েছেন। বিদ্যালয়ের উন্নয়নের জন্য সকলকে নিয়ে সার্বিক চেষ্টা করে যাচ্ছি,সকলের প্রচেষ্টায় বিদ্যালয়টি রামগঞ্জ তথা ভোলাকোট ইউপিতে শ্রেষ্ঠ স্থানে রয়েছে।

এবং ২০১৮ সালে ২ জন ও ২০১৯ সালে ০৩ জন সহ মোট ০৫ জন শিক্ষার্থী সরকারি ভাবে বৃত্তি পেয়েছেন। তাদেরকে অনুষ্ঠানে সংবর্ধনার ব্যাবস্থা করা হয়েছে অনুষ্ঠানে বিজয়ী ছাত্রছাত্রীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর