আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে দুই যুবতি আটক

সাতক্ষীরা শহরের আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় দুই যুবতিকে আটক করা হয়েছে। সোমবার শহরের আবাসিক হোটেল রয়েল থেকে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যকের ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে আটককৃত দুই যুবতীরা হচ্ছে, নড়াইল জেলার চরকোটাকলের আব্দুল লতিফের স্ত্রী সুলতানা ও জামালপুর জেলার ইসলামপুরে সামি শেখ এর মেয়ে সাথী আক্তার।

জেলা প্রশাসকের জুডিশিয়াল মুন্সিখানা শাখা সূত্রে জানা যায়, সাতক্ষীরা শহরের আবাসিক হোটেল রয়েলে অসামাজিক কার্যকলাপ চলছে বলে অভিযোগ রয়েছে। এর পরিপ্রেক্ষিতে সাতক্ষীরা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের নির্দেশনায় সোমবার দুপুরে উক্ত আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় উক্ত আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় দুই যুবতিকে আটক করা হয়। পরবর্তীতে সাতক্ষীরা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্লা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর