এবার ওড়না দিয়ে বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ

মাদারীপুরে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রনি নামের এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতার ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক।অন্যদিকে অভিযুক্তকে গ্রেপ্তারে জন্য মাঠে নেমেছে পুলিশ।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির উঠানে খেলছিল মাদারীপুরের তরমুগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী। সেখান থেকে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায় পুরান বাসস্ট্যান্ড এলাকার বখাটে রনি।

সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। পরে এলাকাবাসী বিষয়টি টের পেলে পালিয়ে যায় রনি। খবর পেয়ে পুলিশ গিয়ে নির্যাতিতাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অভিযুক্ত রনির বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতা ওই শিক্ষার্থীর ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানান মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. অখিল সরকার।

এ ঘটনায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে জানান মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাওগাতুল আলম।

ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে স্থানীয়ভাবে মীমাংসার জন্য ওই শিক্ষার্থীর পরিবারকে চাপ দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছে নির্যাতিতার পরিবার।

বার্তবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর