নালিতাবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের আন্ধারুপাড়া গ্রামে ৮ সেপ্টেম্বর রোববার রাত ১০টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন- নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে মোঃ সোহেল সরকার (২৫) ও একই উপজেলার পলাশীকুড়া গ্রামের জমের আলীর ছেলে মোঃ শাহজুল মিয়া (৪০)।

জেলা গোয়েন্দা ডিবি’র (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নির্দেশে ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম ও এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ এক গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া ও পলাশীকুড়া গ্রামে রোববার রাতে অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মিয়ার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং শাহজুল মিয়ার কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে মোট ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং তাদের গ্রেফতার করা হয়।

এব্যাপারে নালিতাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ৯ সেপ্টেম্বর সোমবার দুপুরে ধৃতমাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর