কিশোরগঞ্জে দুই মাদক ব্যাবসায়ী আটক

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল মিঠুন দাস (২৩) মো : মিজান মিয়া (৪০) কে ৬ বোতল অবৈধ বিদেশি মদ এবং ৬০ পিস লালচে রংয়ের ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এম শোভন খান এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম রবিবার (৮ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ সদর থানাধীন বত্রিশ ও আখরা বাজার এলাকা থেকে সদর পৌরসভার ৯ নং ওয়ার্ডের বত্রিশ এলাকার বিপ্লব দাসের ছেলে মিঠুন দাস ও আখরা বাজার মৃত রুহুল আমিনের ছেলে মিজান মিয়া কে পৃথক অভিযানে ছয় বোতল অবৈধ বিদেশি মদ এবং ষাট পিস লালচে গোলাপি রংয়ের ইয়াবা সহ আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এম শোভন খান জানান, জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় তারা কিশোরগঞ্জ সদর থানাধীন বত্রিশ ও আখরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে কিশোরগঞ্জ সদর থানাধীন বত্রিশ ও আখরা বাজার এলাকা থেকে সদর পৌরসভার ৯ নং ওয়ার্ডের বত্রিশ এলাকার বিপ্লব দাসের ছেলে মিঠুন দাস ও আখরা বাজার মৃত রুহুল আমিনের ছেলে মিজান মিয়া কে পৃথক অভিযানে ছয় বোতল অবৈধ বিদেশি মদ এবং ষাট পিস লালচে গোলাপি রংয়ের ইয়াবা সহ আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এম শোভন সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল১১ টা ৪৫ মিনিটে প্রেস রিলিজের মাধ্যমে জানান, র‍্যার তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড এবং ভেজাল বিরোদ্ধে অাপোষহীন অবস্হানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কতৃক ইতিমধ্যে বিশেষ ভাবে প্রসংশিত হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উক্ত আসামীগন মাদক ক্রয় বিক্রয়ের কথা স্বীকার করে।

উক্ত ঘটনা সংক্রন্তে আসামির বিরোদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন অাইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর