ধর্ষণের শিকার সেই স্কুলছাত্রী ৬ দিন ধরে নিখোঁজ

খুলনায় ধর্ষণের শিকার সেই স্কুলছাত্রী পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছে।এনিয়ে পরিবারে দেখা দিয়েছে উদ্ধেগ।হতাশায় ভুগছে শিশুটির পরিবার।জানতে চায় মেয়েটি কেমন আছে, কোথায় আছে।

ধর্ষণের শিকার সেই তরুণীর পরিবার জানায়, গত বুধবার বিকেলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে খানজাহান আলী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এ বছরের ২৮ জানুয়ারি তাকে অপহরণ করে ধর্ষণ করে ওই এলাকার কয়েক বখাটে। এ ঘটনায় পরদিন খানজাহান আলী থানায় মামলা হয়। সে মামলার তিন আসামি এখনও জেলহাজতে।

স্কুলছাত্রীর বাবা জানান, গত বুধবার বিকেল ৫টার দিকে বাসা থেকে দোকানে কিছু কিনতে বের হয় তার মেয়ে। এর পর আর সে বাসায় ফিরে আসেনি। খোঁজ করে জানতে পারেন, ওই দিন সন্ধ্যায় তাকে শিরোমণি বাজার এলাকায় দাঁড়িয়ে থাকতে দেখেছে কয়েকজন।

তিনি বলেন, তার মেয়ে সহজ-সরল। তাকে ফের অপহরণ করা হতে পারে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। থানায় জিডিও করা হয়েছে।

এ ব্যাপারে নগরীর খানজাহান আলী থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মেয়েটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে। আগের মামলার সব আসামি বর্তমানে জেলে। প্রয়োজনে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর