নদী থেকে কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে বংশী নদী থেকে ভাসমান অবস্থায় বস্তাবন্দি এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি হৃদয় সাহা (১৬) নামে এক কিশোরের। হৃদয় গত তিনদিন ধরে নিখোঁজ ছিলো বলে জানিয়েছে পুলিশ।

রবিবার(০৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার শরিফবাগ দক্ষিণ পাড়া এলাকার বংশী নদী থেকে লাশটি উদ্ধার হয়। নিহত হৃদয় সোমভাগ ইউনিয়নের কান্দিকুল গ্রামের বিশ্বনাথ সাহার ছোট ছেলে বলে জানা গেছে।

নিহত হৃদয়ের বাবা বিশ্বনাথ সাহার বরাত দিয়ে পুলিশ জানায়, গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বাসা থেকে বের হওয়ার পর নিহত হৃদয় আর বাসায় ফিরেনি। গত দুই দিন অনেক খোঁজাখুঁজির পর রবিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই থানায় হৃদয়ের বাবা একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বার্তা বাজারকে জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে নিহত হৃদয়ের লাশ উদ্ধার করা হয় এবং লাশের ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজারের কাছে তিনি আরও জানান, নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন, তদন্ত চলছে, আশা করছি দ্রুত হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর