নোয়াখালীতে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত৪

নোয়াখালীর সুবর্ণচরে নিষিদ্ধ ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. কামাল হোসেন (৬০) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চর জুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বাটিরটেক গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে।

দুর্ঘটনায় ২২দিন বয়সী এক শিশুসহ আরও ৪জন সিএনজি যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ৪জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। আহত অন্য ১ জনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আহতরা হচ্ছে, হাতিয়া নলের চর গ্রামের নুর ইসলাম (৩০), নুর ইসলামের স্ত্রী ইয়াসনুর (২৪), নলের চর গ্রামের আবুল কালামের ছেলে বাবলু (২৮), ২২ দিন বয়সী শিশু ইয়াসিন আরাফাত।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নোয়াখালীর জেলা শহর মাইজদী থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্শা হাতিয়ার নলের চর আসার পথে সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের বৈরাগী রাস্তার মাথা সড়কে বিপরীত দিকে থেকে আসা দিক থেকে আসা একটি ট্রাক্টর হঠাৎ রং সাইডে ঢুকে পড়লে যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন সিএনজি যাত্রী মারা যায়।

স্থানীয় আরো জানায়, দুর্ঘটনায় মূল হোতা ট্রাক্টর ড্রাইভার অক্ষত অবস্থায় দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সুবর্ণচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর