ফেনীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ফেনীতে ৯৮৩ বোতল ফেনসিডিলসহ মোঃ তানভীর আহম্মেদ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭। রবিবার (০৮ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত তানভীর ‍মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মৃত হামিদ শেখের ছেলে। তানভীর বর্তামানে ঢাকার কেরানীগঞ্জের আগানগরের বাসিন্দা।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বেলা ১১ টার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন ধর্মপুরস্থ বটতলীর মোড়ে অবস্থিত জনৈক মোঃ শাহিনের চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তানভীর আহম্মেদ (৩১)কে আটক করে।
পরবর্তীতে তল্লাশী করে আসামীর হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৯৮৩ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করে র‌্যাব।

আসামির বরাতে র‌্যাব জানায়, সে ফেনী জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকার মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে উক্ত ফেনসিডিল সংগ্রহ করে এবং ট্রাকে করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচারের উদ্দেশ্যে বর্ণিত স্থানে অবস্থান করছিল। এছাড়াও সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯ লক্ষ ৮৩ হাজার টাকা।

র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী বার্তা বাজারকে জানায়, আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের পর আসামীকে ফেনী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর