মানিকগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি আটক

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়াকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। আটককৃত বাদল কলিয়া ইউনিয়নের উয়াইল গ্রামের গোপাল মিয়ার ছেলে।

জানা যায়, গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) সুনীল কুমার কর্মকারের নেতৃত্বে একদল পুলিশ রাত আনুমানিক ১২টার পরে উয়াইল গ্রামের গোপাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়া (২৫) কে আটক করে।

দৌলতপুর থানা সুত্রে জানা গেছে, ২০১৬ সালে যশোরের শার্শা উপজেলার সোনা নদীয়া গ্রামের আশরাফের মেয়ে অপ্রাপ্ত বয়স্ক সাদিয়া আশরাফ মিথিলাকে ভালবেসে বিয়ে করে বাদল মিয়া। বাদল মিয়া এবং সাদিয়া আশরাফ মিথিলা সম্পর্কে দুজন নানা নাতনী। এ বিয়েতে মিথিলার বাবা মায়ের সম্মতি না থাকায় মিথিলার মা বাদী হয়ে যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে। আর এ মামলায় পলাতক আসামী বাদল মিয়ার ১৪ বছরের সাজা হয়। ইতোমধ্যে বাদল মিয়া ও মিথিলা দম্পতির দু’বছরের এক ছেলে সন্তান রয়েছে।

দৌলতপুুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুনীল কুমার কর্মকার ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামিেআটকের সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর