দড়ি দিয়ে বেঁধে নির্মমভাবে পিটিয়ে হত্যা

সুলেমান (১৩) নামে এক কিশোরকে দড়ি দিয়ে বেঁধে নির্মমভাবে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দুই নারীসহ একই পরিবারের তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর ছেলে সুলেমান গত শুক্রবার সকালে বাড়ির পাশে একটা বটগাছের নিচে বসে ছিল।

এ সময় একই গ্রামের আনু মিয়ার বাড়িতে ডেকে নিয়ে আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে রশি দিয়ে বেঁধে মারপিট করা হয়। সুলেমানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

একপর্যায়ে স্থানীয় মেম্বার মাসুক মিয়াসহ কয়েকজন সুলেমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুলেমান মারা যায়।

এ ঘটনায় নিহত কিশোরের বড় ভাই রোববার কুলাউড়া থানায় হত্যা মামলা করেন। পরে অভিযান চালিয়ে আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে তাসলিমা বেগমকে (১৮) গ্রেপ্তার করে পুলিশ।

কর্মধা ইউনিয়নের মেম্বার মো. মাসুক মিয়া বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। আমি ওই ছেলেকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করেছি। এরপর সেখান থেকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মারা যায় ছেলেটি।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, কিশোরকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর