এবার ‘ভিক্টর বাস’ কেড়ে নিল পরিচালক পারভেজের ছেলের বন্ধুর প্রাণ

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় ‘ভিক্টর পরিবহনের’ একটি বাস কেড়ে নেয় কণ্ঠশিল্পী আপেল মাহমুদের ছোট ভাই সংগীত পরিচালক পারভেজ রবকে (৫৫)।ঠিক তার দুই দিন পর সেই ‘ভিক্টর পরিবহনের’ একটি বাসের চাপায় নিহত হয় সঙ্গীত পরিচালক পারভেজ রবের ছেলের বন্ধু।

পারভেজ রব নিহত হওয়ার দুদিন না যেতেই শনিবার রাতে উত্তরার কামার পাড়া এলাকায় পারভেজের ছেলে আলভী ও তার বন্ধু মেহেদী হাসান ছোটনকে চাপা দিয়েছে একই কোম্পানির বাস।

নিহত মেহেদী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র।

কামার পাড়া এলাকায় এঘটনায় গুরুতর আহত দুজনকে হাসপাতালে নেওয়ার পর মেহেদীর মৃত্যু হয় বলে উত্তরা পশ্চিম থানার ওসি তপন কুমার সাহা জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার সকালে উত্তরার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনে ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান কণ্ঠশিল্পী পারভেজ রব (৫৬)। তিনি প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই।

পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় ভিক্টর পরিবহনের অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করে মামলা হয়েছে।

ওসি তপন বলেন, পারভেজের মৃত্যুর পর ভিক্টর পরিবহনের বাসগুলো কামারপাড়া এলাকা দিয়ে চলাচল বন্ধ ছিল।

শনিবার ৯টার দিকে ভিক্টর পরিবহনের বাস চলাচল করতে শুরু করলে আলভী ও তার বন্ধু মেহেদি বাধা দেয়। এ সময় গাড়িটি আলভী ও মেহেদীকে চাপা দেয়। তাদের স্থানীয় হাসপাতালে নেওয়ার পর ডাক্তার ছোটনকে মৃত ঘোষণা করে।

আহত আলভীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর