বিএনপি নেতা মেয়র আরিফুলের প্রশংসায় আ. লীগ সংগঠনিক সম্পাদক

বিএনপি নেতা ও সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর প্রশংসা করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। আরিফকে ‘মেধাসম্পন্ন’ও ‘চৌকস’জনপ্রতিনিধি বলে আখ্যায়িত করেন এই আওয়ামী লীগ নেতা।এর আগে তার প্রশংসা করেছেন পররাষ্ট্রমন্ত্রীও।

শনিবার বিকালে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে এনআরবি ব্যাংক এবং আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসিরকে সংবর্ধনা দেয়া হয়।

নগর ভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ছিলেন অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। এ সময় এই আওয়ামীলীগ নেতা বলেন, সিলেটে একটা হারমোনি রয়েছে। আমরা সবাই মিলে সিলেটের জন্য কিছু করতে চাই। রাজনৈতিক অঙ্গন হোক, পেশাজীবী হোক, ব্যবসায়ী হোক, সবাই মিলে সিলেটের জন্য যেন কিছু করতে পারি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজ মেয়র আরিফের প্রশংসা করে বলেন, আমাদের মেয়র তিনি অত্যন্ত মেধাসম্পন্ন ব্যক্তি, চৌকস ব্যক্তি। উনি সবদিকে খেয়াল নজর রাখেন।পার্কের জন্য আমাদের পররাষ্ট্রমন্ত্রীসহ যারা আছেন, তাদের সবাই মিলে যেন এই জায়গায় যেন একটি পার্ক হয়, সে পদক্ষেপ নেন। আপনারা সবাই মিলে চাপ সৃষ্টি করেন, আমরা রাজনৈতিকভাবে চেষ্টা করব।

অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী ছাড়াও কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সারওয়ার হোসেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর