বেলা গড়ানোর পর ভোটারদের উপস্থিতি লক্ষ্যনীয়

টাঙ্গাইলের মির্জাপুরে ১২০ ভোট কেন্দ্রে বেলা গড়ানোর পর ভোটারদের উপস্থিতি লক্ষ্যনীয় দেখা গেছে। সকাল ৮ টা থেকে ভোট কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। উপজেলা সদরের মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, পুষ্টকামুরী আলহাজ¦ শফিউদ্দিন মিঞা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র, বাওয়ার কুমারজানি সরকারী প্রাথমিক বিদ্যালয়। একই অবস্থা উপজেলার মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, লতিফপুর, গোড়াই, আজগানা, তরফপুর ও আজগানা ইউনিয়নের অধিনে ১২০ টি ভোট কেন্দ্রের অবস্থা বলে জানা গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজচানুল হক জানান, ১২০ কেন্দ্রের মধ্যে ৭০ কেন্দ্রই গুরুত্বপূর্ণ হিসেবে চিহিৃত করে বিপুল সংখ্যক আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়োগ দেওয়া হয়েছে।

চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু(নৌকা), টাঙ্গাইল জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জননেতা মো. ফিরোজ হায়দার খান(মোটর সাইকেল), ন্যাশনাল পিপুলস পার্টির মো. লাল মিয়া(আম মার্কা) এবং প্রগতিশীল বামদল বাংলাদেশ রামকৃষ্ণ পার্টির সভাপতি শ্রী মতি রুপা রায় চৌধুরী (আনারস)। ভাইস চেয়ারম্যান পদে পুরুষ প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. আজাহারুল ইসলাম সিকদার আজাহার(তালা), উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও সাবেক জিএস সেলিম সিকদার(উড়োজাহাজ) এবং উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো. আবুল কাশেম(টিউবওয়েল)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলালীগের নেত্রী মীর্জা শামীমা আক্তার শিফা(কলসী), টাঙ্গাইল জেলা ও মির্জাপুর উপজেলা মহিলা দলের সভা নেত্রী খালেদা সিদ্দিকী স্বপ্না(ফুটবল) এবং জেলা মহিলা লীগের নেত্রী বেগম সালমা সালাম উর্মি( হাঁস মার্কা)।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে গ্রহনের লক্ষে প্রশাসন থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু, শান্তিপুর্ন ও গ্রহন যোগ্য করতে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর