চেয়ারম্যান মোশারাফের মৃত্যু বার্ষিকীতে র‍্যালী ও স্মরণসভা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সেক্রেটারী ও কৃষ্ণনগর ইউপির বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান কে এম মোশারাফ হোসেনের মৃত্যু বার্ষিকীতে র‍্যালী, স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় কেএম মোশারাফ হোসেনের প্রতিষ্ঠিত দারুল এহসান জামে মসজিদের সামনে থেকে শোক র‍্যালী শুরু হয়ে বালিয়াডাঙ্গা বাজার ঘুরে স্মরণসভা স্থলে এসে শেষ হয়।

বেলা ১১ টায় ইউনিয়নের জামে মসজিদ, পাঞ্জেগানা মসজিদ, এতিমখানা ও প্রবীন ব্যাক্তিদের মাঝে ৭শ ৫০ পিচ যায়নামাজ বিতরণ করেন প্রয়াত চেয়ারম্যানের বড় মেয়ে ইউনিয়নের জনপ্রিয় নেত্রী সাফিয়া পারভীন। এসময় উপস্থিত ছিলেন কৃষ্ণনগর ইউপির চেয়ারম্যান, মেম্বর, ঈমাম, মুয়ার্জীন, শিক্ষক, সাংবাদিক ও শতশত মোশারাফ ভক্ত কর্মী সমর্থক।

পরে কে এম মোশারাফ এর কবর জিয়ারত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুল এহছান জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ মাওঃ হায়াত আলী। রবিবার সন্ধ্যায় সৈলুউদ্দীন করিমুন্নেছা কিন্ডার গার্ডেন চত্বরে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে স্মরণ সভা ও মিলাদ মাহফিল।

উল্লেখ্য যে, ২০১৮ সালের (৮ই সেপ্টেম্বর) এইদিনে সন্ত্রাসীর গুলিতে তিনি নিহত হন। বলিষ্ট ও অতি জনপ্রিয় চেয়ারম্যান মোশারাফ হোসেনের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে তার পরিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। কর্মসূচীর মধ্যে ছিল ভোর থেকে পবিত্র কুরআন তেলাওয়াত, মাজার জিয়ারত, শোক র‍্যালী, স্মরণ সভা, মিলাদ মাহফিল, দোয়া অনুষ্ঠান ও তাবারোক বিতরণ।

প্রয়াত চেয়ারম্যানের বড় মেয়ে সাফিয়া পারভীন উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের আমন্ত্রন জানান। সে লক্ষে শতস্ফুর্ত ভাবে সকলেই অংশগ্রহন করেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর