পাক পেসারকে নিজ দলে পেয়ে বুকে জড়িয়ে শাহরুখ খানের অভিবাদন

খেলা বৈরিতা দূর করে, অটুট করে বন্ধন। ভারতের শাহরুখ খান আর পাকিস্তানের উঠতি তারকা হাসান আলী, একে অপরকে জড়িয়ে ধরা যেন তারই প্রমাণ। দুদেশের মধ্যে সম্পর্কে চির ধরা, তবুও ভালো পারফর্ম করলে একে অপরকে অভিবাধন জানান। ক্যারিবীয়ান প্রিমিয়র লিগে তিনি খেলেন শাহরুখ খানের দলের হয়ে। আর এদিন ভাল পারফর্ম করায় তাকে বুকে জড়িয়ে নিলেন দলের অন্যতম কর্নধার শাহরুখ।

হাসনাইন এদিন দুরন্ত পারফর্ম করলেন। প্রথম ম্যাচেই ট্রিনবাগো নাইট রাইডার্সের জয়ের পিছনে গুরুত্বপূর্ণ অবদান রাখলেন তিনি। আর প্রথম ম্যাচ থেকেই তিনি হাসনাইনের ফ্যান হয়ে গেলেন। প্রথম ম্যাচে শাহরুখ খানের দল হারাল কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। তার পরই ড্রেসিংরুমে গিয়ে পাকিস্তানের পেসার হাসনাইনকে বুকে জড়িয়ে নেন কিং খান।

হাসনাইনের বিস্তর প্রশংসা করেন শাহরুখ। এমনিতেই পাকিস্তান প্রিমিয়র লিগে দুরন্ত পারফরম্যান্ল করার পর থেকে হাসনাইন বিশ্ব ক্রিকেটের আলোচনায় উঠে এসেছেন। এবার সিপিএল-এও দুরন্ত পারফরম্যান্স করলেন তিনি।

প্রথম ম্যাচে হাসনাইন পেলেন তিন উইকেট। তার দুরন্ত বোলিংয়ের সৌজন্যে টিকেআর ১১ রানে হারিয়েছে কিটস অ্যান্ড নেবিস পেট্রিয়টসকে। হাসনাইন ছাড়াও নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস নিশাম ও কায়রন পোলার্ডও ভাল পারফরর্ম করেছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর