বাবা ও ছেলেকে কুপিয়ে ট্রাক ছিনতাই: বাবার পরে ছেলের মৃত্যু

খুলনার শিরোমণি এলাকায় বাবা ও ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে বাঁশ বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনায় পিতা শমসের মণ্ডলের পর মারা গেলেন ছেলে রোকন মণ্ডলও। রাজধানীর একটি হাসপাতালে ৫ দিন মৃত্যুর সাথে লড়ে শনিবার মারা যান তিনি।

নিহতের ভাই সুমন মন্ডল জানান, গত ২ সেপ্টেম্বর ভোরে খুলনার খানজাহান আলী থানার শিরোমণি পশ্চিমপাড়া চিংড়ীখালী বাইপাস মহাসড়কে সন্ত্রাসীরা কুপিয়ে তার বাবা শমসের মন্ডলকে হত্যা ও ভাই রোকন মন্ডলকে গুরুতর জখম করে ট্রাকচালক হ্যাপি পালিয়ে যায়।

গুরুতর আহত রোকনকে পুলিশ খুমেক হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। ঢাকা মেডিকেলে ৪ ঘণ্টা রাখার পর ৩ সেপ্টেম্বর তাকে উন্নত চিকিৎসার জন্য উত্তরা ১০ নং সেক্টরে আইসি হাসপাতালে নেয়া হয়। ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার সকাল ৬টায় তিনি মারা যান।

শমসের মন্ডল হত্যার ঘটনায় খানজাহান আলী থানায় তার স্ত্রী ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া গুরুতর জখম রোকন মোন্ডলের মৃত্যু হওয়ায় আড়ংঘাটা থানায় আরও একটি মামলা করবেন বলে নিহতের ভাই সুমন মন্ডল জানান।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়ংঘাটা থানার ওসি রেজাউল করিম বলেন, এ ব্যাপারে আড়ংঘাটা থানায় পৃথক আরো একটি মামলা হবে।
গত ২ সেপ্টেম্বর ভোরে বাশঁ ব্যবসায়ী ও ট্রাক মালিককে হত্যা এবং তার ছেলে রোকন মন্ডলকে (৩৮) গুরুতর জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে চালক রফিকুল ইসলাম হ্যাপি পালিয়ে যায়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর