দুর্বৃত্তের ছুরিকাঘাতে বেসরকারি কর্মকর্তার মৃত্য

গাজীপুরের টঙ্গী কলেজ গেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কামরুল ইসলাম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত টঙ্গী পূর্ব থানায় মামলা একটি হত্যা মামলার প্রস্তুতি চলছিল।

জানা যায়, সিলেট থেকে বাসযোগে এসে টঙ্গী কলেজ গেট নামেন কামরুল। পরে তার এক আত্মীয়ের বাসায় যাওয়ার পথে একদল ছিনতাইকারী পথ রোধ করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় কামরুল বাধা দিলে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে সবকিছু লুটে নেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে টঙ্গী হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত্য ঘোষণা করেন।

কামরুল নাটোর জেলার শ্রীকৃষ্ণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। এ ব্যাপারে শনিবার দুপুরে যোগাযোগ করলে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন বলেন, ছিনতাইকারীর হাতে এ ঘটনা ঘটেছে নাকি পূর্ব শত্রুতার জের ধরে হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর