ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ঢাকার সাভারের আশুলিয়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কুৎসা রটনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ঢাকা জেলা  উত্তর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায় আশুলিয়ার নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এই সমাবেশ সম্পন্ন হয়।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সীর সভাপতিত্বে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদের সদস্য ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন।

সমাবেশের প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নির্ভীক সৈনিক পংকজ নাথ এমপি’র বিরুদ্ধে যারা ষড়যন্ত্রমূলক কুৎসা রটনা করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী সহ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় তিনি ওই সকল ষড়যন্ত্রমূলক কুৎসা রটনাকারীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে জানান যে অচিরেই তাদের এই ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এই সরকারই করবে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী তার বক্তব্যে পংকজ নাথ এমপি’র বিরুদ্ধে কুৎসা রটনার ঘটনায় নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়ে সকলকে এইসব কুৎসা রটনাকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহ্বান জানান।

এসময় তিনি আজকের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সহ আগত সকল নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী সহ অংশ নেয়া সাধারণ মানুষদের ধন্যবাদ জানান।

সমাবেশে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, দপ্তর সম্পাদক টিপু সুলতান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল মারুফ খান প্রমুখ সহ আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর