পরিত্যক্ত ছেঁড়া তারে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জের এনায়েতপুরে অবৈধ প্রসেস মিলে পরিত্যক্ত ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শাকিল (৭) এলাকার তাঁত শ্রমিক রবি শেখের ছেলে ও স্থানীয় মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র।

সদিয়াচাঁদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর ২টার দিকে পাসু খানের তাঁতের সুতা রং করার প্রসেস মিলে বিদ্যুৎ সংযোগের ছেঁড়া তার পাশের জলাশয়টিতে পড়েছিল। শাকিল হঠাৎ করে সেখানে গোসল করতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে সংযোগ বিচ্ছিন্ন করে তার লাশ উদ্ধার করা হয়। শিশুটি মৃত্যুর ঘটনায় নিয়ে এলাকা জুড়ে শোক ও ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এমন মৃত্যু এলাকার কেউ মেনে নিতে পারছে না।

নিহতের বাবা রবি শেখ অভিযোগ করে বলেন, প্রসেস মিলের মালিকের অবহেলার কারণেই তার ছেঁড়া তারে বিদ্যুতায়িত হয়ে আমার একমাত্র সন্তানের মৃত্যু হয়েছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ঘটনার বিষয়ে প্রসেস মিলের মালিক পাসু খান জানান, আমি বাইরে থাকায় কিছু জানি না।এদিকে বিষয়টি নিয়ে এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর