মুরাদনগরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় চাষীদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্ব) বিকেলে উপজেলার কবি নজরুল মিলনায়তনে বীজ ও সার বিতরন করে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

উপজেলা কৃষি অফিস জানায়, খরিপ-২/২০১৯-২০ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ২০০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে জনপ্রতি ৫ কেজি মাসকলাই বীজ ও ১৫ কেজি সার বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাসের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম কমল।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আল রশিদ, মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, শরীফুল ইসলাম, আব্দুল লতিফ সরকার, শফিকুল ইসলাম, সামাদ মাঝি, শাহজাহান বিএসসি, সহকারী কৃষি সম্প্রসারন কর্মকর্তা সিরাজুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কাজী কামাল আকবর, সুফি আহম্মদ, তোফায়েল আহম্মেদ, মোশাররফ হোসেন, কাজী ইসমাইল প্রমুখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর