এই সরকারের লজ্জা নাই, চোখের চামড়া নাই- মান্না

গত ৪৮ বছরেও এমন শাসক ক্ষমতায় আসেনি বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। রাজধানীর মহানগর নাট্যমঞ্চে গণফোরামের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

মান্না বলেন, এই সরকারের লজ্জা নাই, চোখের চামড়া নাই। এই সরকার জনগণের কোনো কাজেই আসবে না। তাই এই সরকার সরাতে কি করতে হবে তা চূড়ান্ত করতে হবে। আমরা রাস্তায় নামি নাই, জনগন দেখছেন। ভবিষতে বড় ঐক্য করে বড় সংগ্রামের রাস্তায় নামতে হবে।

গণফোরামের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান , জেএসডি সভাপতি আ.স.ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহবায়ব মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণ স্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণ প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়াসহ অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, মেজর জেনারেল আমসাআ আমিন (অব.), মোশতাক আহমেদ প্রমুখ।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর