অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নারীসহ আটক ১৫

মুন্সীগঞ্জের সিরাজদিখানের রিসোর্ট থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৭ জন নারী এবং ৮জন পুরুষসহ সর্বমোট ১৫ জনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নে অবস্থিত ইছাপুরা এম জে রিসোর্টে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

সিরাজদিখান (সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রাজিবুল ইসলাম জানান, আসন্ন আশুরা উপলক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী হামলা মোকাবেলায় জেলার ৬টি উপজেলায় চেকপোষ্ট, পুলিশের টহল জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে হোটেল, মেসে অভিযান চালানো হয়।

এরই অংশ হিসেবে গভীর রাতে ইছাপুরা এম জে রিসোর্টে অভিযান চালানো হয়। এসময় ওই রিসোর্টের বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৭ জন নারী ও ৮ জন পুরুষকে আটক করা হয়। এ সময় যৌন উত্তেজক জিনিসপত্র ও বেশ কিছু কনডম উদ্ধার করা হয়। আটককৃত নর-নারী ঢাকা, কেরানীগঞ্জ, নারায়নগঞ্জ ও নরসিংদী এলাকার। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর