শ্রীবরদীতে মাদকসহ ভারতীয় নাগরিক আটক

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার সীমান্ত এলাকা থেকে ভারতের আসাম রাজ্যের এক নাগরিকসহ দুইজনকে আটক করেছে বিজিবি। ৬ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মানকাচর থানার কাকড়িমারার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) ও খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)। এসময় তাদের কাছ থেকে ৩শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২শ ৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এ ব্যাপারে শ্রীবরদী থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন রাস্তায় সন্দেহাতীতভাবে দুই যুবক ঘোরাঘুরি করছিল। এসময় তাওয়াকোচা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২শ ৫০ ভারতীয় রুপি উদ্ধার করে। ৭ সেপ্টেম্বর শনিবার সকালে তাদেরকে শ্রীবরদী থানায় হস্তান্তর করেন বিজিবি।

এ ব্যাপারে তাওয়াকোচা বিজিবি ক্যাম্প কমান্ডার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনসহ পৃথক তিনটি মামলা হয়েছে। আটককৃতদের শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলাকারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর