ঝিনাইদহের রেজাউল করিম ওয়ার্ল্ড থ্রো-বল ফেডারেশনের উপ-মহাসচিব নির্বাচিত

ওয়ার্ল্ড থ্রোবল ফেডারেশনের উপ-মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন ঝিনাইদহের কৃতি সন্তান রেজাউল করিম। গত ৩১ আগস্ট মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের তামান মেট্ট্রেপলিট্রন বাতু পার্কে দেশটির স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়ার্ল্ড থ্রো-বল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়।

এতে ভারত, বাংলাদেশ, শ্রীলংকা ও মালয়েশিয়ার ২৯ টি দেশ অংশগ্রহণ করে। খেলায় চ্যাম্পিয়ন হয় বোম্বে ভারত ও রানার্স আপ হয় বাংলাদেশ জাতীয় থ্রোবল দল। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ার্ল্ড থ্রো-বল ফেডারেশনের নতুন কমিটির ঘোষনা দেওয়া হয়। এতে মালয়েশিয়ার ডা: মুস্তাফা কামাল বিনমালতো দাতুশ্রী সভাপতি, বাংলাদেশের এফ এম ইকবাল বিন আনোয়ার ডন সহ-সভাপতি, ভারতের ডা: আব্দুল লতিফ সহ-সভাপতি, পাকিস্তানের ডা: মকবুল ইরানকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশের ঝিনাইদহের কৃতি সন্তান রেজাউল করিম উপ-মহাসচিব পদে নির্বাচিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে কমিটি ঘোষণা করার পর সদন পত্র প্রদাণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীলংকার রাষ্ট্রদূত মিঃ সারেন্ডা রেমডামা, কুয়ালালামপুরের মেয়র দাতু মোস্তফা বিন ময়েদ নুরসহ বিভিন্ন দেশের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দেশের সর্বপ্রথম ঝিনাইদহের সন্তান রেজাউল করিম ওয়ার্ল্ড থ্রোবল ফেডারেশনের উপ-মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ঝিনাইদহ জেলার সর্বস্তরের মানুষ ও বিভিন্ন সংগঠন।

বার্তাবাজার/ডব্লিওিএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর