নামাজ শেষে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় এশার নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে এক মুসল্লিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তার নাম আবদুল হালিম হারুন (৬০)। শুক্রবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের নাছিরগ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে আবদুল হালিম হারুন শনিবার বলেন, আমি এশার নামাজ শেষে বাড়ি ফিরছিলাম। এলাকার পুকুর পাড়ে পৌঁছালে অন্ধকারে স্থানীয় আবুল বশরের ছেলে এনায়েত উল্যাহ, শহিদ উল্যাহ, রিপন হঠাৎ করে আমার মুখ চেপে ধরে। তারা আমাকে কিলঘুষি আর লাঠি দিয়ে আঘাত করতে থাকে।

একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতে কোপ দেয় তারা। আমি চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলি। স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আবদুল হালিম হারুন জানান, বাড়ির দুই শতক জায়গা নিয়ে হামলাকারীদের সঙ্গে দীর্ঘদিন তার বিরোধ চলছিল। সে কারণে জানে মেরে ফেলার জন্য তার ওপর হামলা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ঘটনার বিষয়ে রাতে কথা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর