যুবলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৬নং লামচর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড যুবলীগের ওয়ার্ড সভাপতি মোঃ আজাদ হোসেনের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ইউপি সদস্য আজাদ উপজেলার ৬নং লামচর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের মোল্লা বাড়ির মোঃ ওজি উল্যার ছেলে।

ভিডিও নিয়ে লামচর ইউনিয়নসহ পুরো উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ভিডিওতে দেখা যায়, উপজেলার লামচর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের মেম্বার মোঃ আজাদ হোসেন একটি টিনশেড ঘরে বসে সাদা টি-শার্ট পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করছেন।

ভিডিও পোস্টের সময়ানুযায়ী আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টা ১৩ মিনিটে ‘সাফায়েত মামুন’ নামে একটি ফেসবুক আইডি থেকে ৪মিনিটের ওই ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওটি আপলোড হওয়ার পর মুর্হূতের মধ্যে উপজেলাা সর্বত্র ভাইরাল হয়ে পড়ে। ভিডিওটি ইতিমধ্যে একাধিক গ্রুপে শেয়ারও হয়েছে। শুক্রবার ২টা পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত এটি ভিও হয়েছে ১০ হাজার ৭শ’র বেশি

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য আজাদ জানান, আমি দু-একটা সিগারেট ছাড়া অন্য কিছু খাইনা। বুঝতেছি না বিষয়টা কেমনে কি হলো। আমার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্র চলছে। এই ভিডিও দেখিয়ে আমার এলাকার কিছু লোক আমার কাছে ১০ লক্ষ টাকা চাঁদাও দাবি করেছিলো। কিন্তু টাকা না দেওয়ায় তারা ভিডিওটি ফেইজবুকে ছেড়ে দিয়েছে।

লামচর ইউনিয়নের চেয়ারম্যান মাহেনারা পান্না বলেন, বিষয়টা আমি লোকমুখে শুনেছি। কিন্তু চোখে দেখিনি। তবে বিষয়টি যদি সত্য হয় তাহলে আমার ইউনিয়ন পরিষদের জন্য একটা লজ্জাকর বিষয়। ঘটনা যদি সঠিক হয় তাহলে নিশ্চয়ই প্রচলিত আইনে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জন্য সুপারিশ করবো।

এ ব্যাপারে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, ভিডিওটি আমাদেরও নজরে এসেছে। তবে মাদক আইনে সেবনকারীকে হাতেনাতে ধরতে হয়। আমরা আজাদকে আটকের চেষ্টায় আছি । তাকে হাতেনাতে আটক করতে পারলেই আমরা আইনের কাছে সোপর্দ করবো।

রামগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ বিষয়ে বলেন, আমি আপনার কাছ থেকে শুনলাম বিষয়টিত্র। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে ওই মেম্বারের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর