বিএনপির তথাকথিত হুমকিতে আমরা ভীত নই

বিএনপিকে অনুরোধ করবো এখন এই সমস্ত তথাকথিত ফাঁকা আওয়াজ না দিয়ে সরকারকে সহযোগিতা করার জন্য, আমাদের সমস্ত উন্নয়নে সহযোগিতা করার জন্য। আমাদের ভুল ত্রুটি হলে পার্লামেন্টের ভিতরে কিংবা বাইরে আলোচনা সমালোচনা মাধ্যমে সমেঝোতা করুক। কিন্তু অন্য কোন রকম পথ তারা অবলম্বন করলে আবার ভুল হবে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

শুক্রবার জুম্মার নামাজের আগে পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুরে নবনির্মিত মরহুম খোরশেদ আলম স্মৃতি জামে মসজিদ এর উদ্বোধনকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছিলেন। খাবার ও চিকিৎসাসহ সমস্ত ব্যবস্থা করে দিয়েছেন। রোহিঙ্গাদের মধ্যে এখন কিছু স্বাধীনতা বিরোধীরা অনুপ্রবেশ করে রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীলতা করার চেষ্টা করছে, কিন্তু তারা ব্যর্থ হবে।

এ ব্যাপারে স্পষ্ট বলতে চাই যেই সমস্ত এনজিও উস্কানি দিয়েছিলো তাদেরকে ইতোমধ্যেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তাদেরকে কোনোভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া যাবে না।শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে, সমস্ত দেশে উন্নয়নের কাজ চলছে মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, শুধুমাত্র রোহিঙ্গা সমস্যা ছাড়া এখন দেশে কোন সমস্যা নাই। রোহিঙ্গাদেরকেও আমরা শান্তিপূর্ণভাবে মায়ানমারে ফেরত পাঠাবো আন্তর্জাতিক চাপের মধ্য দিয়ে।

তিনি বলেন, বিএনপির এই তথাকথিত হুমকিতে আমরা ভীত নই। বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আবারো ভুল করতে যাচ্ছে। তারা বলেছিলো নির্বাচন বয়কট করবে, কিন্তু তারা নির্বাচন করেছিলো। পার্লামেন্টে আসবে না বলেছিলো, পার্লামেন্টে আসছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পাবনা-২ আসেনর সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক এমপি মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুুদ দেলোয়ার, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল প্রমুখ।

উল্লেখ, ১৯৮৭ সালে ৬ সেপ্টেম্বর ৬ সেপ্টেম্বর পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার পথে বিরাহিমপুর নামক স্থানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র শ্বশুর মরহুম খোরশেদ আলম মৃত্যুবরণ করেন। তার স্মরণে এই বিরাহিমপুরেই পারিবারিক উদ্যোগে মসজিদটি নির্মাণ করা হয়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর