ফুট ওভারব্রিজের দাবীতে সাভারে শিক্ষার্থীদের মানববন্ধন

ঢাকার অদূরে সাভারে সড়ক দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুর প্রতিবাদে ফুট ওভারব্রিজের দাবীতে স্থানীয়দের অংশগ্রহনে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরের আলমনগর এলাকায় এ মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসুচীতে এ এম ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতুর উপস্থিতিতে নিহত নিশাত পারভীনের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। নিহত নিশাত এ এম ইন্টরন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলেন।

মানববন্ধনে বক্তারা জানান, মহাসড়কের এই এলাকায় প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। তাই ওই স্থানে ফুটওভার ব্রিজ নির্মাণ সহ নিরাপদ সড়কের দাবিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, গত রবিবার (১ সেপ্টেম্বর) নব বিবাহিত নিশাত পারভীন বউভাত শেষে মিরপুরের স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় সাভারের হেমায়েতপুরে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার স্বামীও গুরুতর আহত হয়।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর