কালিগঞ্জে চাঁদাবাজী ও মারপিটের অভিযোগে এক যুবক আটক

সাতক্ষীরার কালিগঞ্জে চাঁদাবাজী ও মারপীটের অভিযোগে কাজী আবু সাঈদ অরফে সোহেল (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার মৌতলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৌতলা গ্রামের মৃত কাজী আসাদুল ইসলামের পুত্র।

থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার মৌতলা বাজার এলাকায় ব্যবসায়ীদের নিকট থেকে বিভিন্ন পরিচয়ে চাঁদাবাজী করে আসছিল সোহেল। শুক্রবার বেলা ১২ টায় বাজারে আচমকা চাঁদা দাবী করে একাধীক ব্যবসায়ীর নিকট। চাঁদার টাকা না দেওয়ায় চড়াও হয়ে ব্যবসায়ীকে মারপীট করে।

এ ঘটনায় বাজারের ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে তাকে আটক করে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে কালিগঞ্জ থানার এস আই অনুপ কুমার দাশ ও এ এস আই কামাল হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স তাকে আটক করে। সোহেল নিজেকে কখনও সাংবাদিক, কখনও আইনজীবি, আবার কখনও নিজেকে বি এন পির বড় নেতার পকেটের লোক বলে পরিচয় দিয়ে আসছিল। তার বেপরোয়া চলাফেরায় অতিষ্ট হয়ে পুলিশে সোপর্দ করেছে বলে নাম প্রকাশ না করার শর্তে অনেক ব্যবসায়ী এ প্রতিনিধিকে জানান।

এদিকে সাংবাদিক পরিচয় দানকারী সোহেলের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। মামলা নম্বর ৪ (৯) ১৯। শেষ খবর পাওয়া পর্যন্ত সোহেলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর