কলাপাড়ায় মেঘনা ট্রাভেলস (প্রাঃ) লিঃ এর বুকিং কাউন্টার উদ্ধোধন

পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীদের নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমনের অঙ্গীকার নিয়ে কলাপাড়া বাসস্ট্যান্ডে কলাপাড়া টু ঢাকা সায়েদাবাদ মেঘনা ট্রাভেলস (প্রাঃ) লিঃ এর বুকিং কাউন্টার অফিস উদ্ধোধন করা হয়েছে। কাউন্টার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে শুক্রবার বাদ আসর দোয়া ও মিলাদের মাধ্যমে অফিস উদ্ধোধন করা হয়।

মেঘনা ট্রাভেলস কর্তৃপক্ষ জানায়, এখন থেকে প্রতিদিন সকাল ৭.১৫ মিনিটে এবং সন্ধ্যা ৬ টায় ঢাকা সায়েদাবাদের উদ্দেশ্যে মেঘনা ট্রাভেলস (প্রাঃ) লিঃ এর ২ টি বাস ছেড়ে যাবে।

দোয়া মিলাদ অনুষ্ঠানে কলাপাড়া পৌর স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক ও কাউন্সীলর মোঃ আল আমিন সরদার, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস.কে রঞ্জন, সম্পাদক নাহিদুল হক, রাসেল মোল্লা, এইচ আর মুক্তা, আরিফ হোসেন, ওমর ফারুক, আল আমিন ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া মিলাদ পরিচালনা করেন কলাপাড়া চৌরাস্তা জামে মসজিদের ইমাম মোঃ খালেদ সাইফুল্লাহ। কাউন্টার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন জানান মেঘনা ট্রাভেলস (প্রাঃ) লিঃ এর মালিক মোঃ আজাদ হোসেন এবং চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন যাত্রীদের নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমনে খুবই আন্তরিক।

কলাপাড়ায় মেঘনা ট্রাভেলস (প্রাঃ) লিঃ
এর বুকিং কাউন্টার উদ্ধোধন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর