মাদরাসায় না আসায় ছাত্রকে পিটিয়ে জখম, পাঠদান কার্যক্রম স্থগিত

অসুস্থ্যতার কারনে কয়েকদিন মাদরাসায় না আসার কারনে লক্ষ্মীপুর তানযিমুল মিল্লাত একাডেমির ৮ম শ্রেনির শিক্ষার্থী এজাজ রায়হানকে পিটিয়ে গুরুতর আহত করেছেন শিক্ষক সাইদুর রহমান। বৃহস্পতিবার দুপুরে শ্রেনি কক্ষে পাঠদানকালে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় রায়হানকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সে সদর উপজেলা চররুহিতা ইউনিয়নের প্রবাসি আরিফের ছেলে।

খবর পেয়ে ওই শিক্ষার্থীর ফুফু জেলা পরিষদ সদস্য মাহবুবুল হক মাহবুব উপজেলা নির্বাহী বরাবর অভিযোগ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল ঘটনাস্থলে গিয়ে সত্যতা পায়। এসময় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়।

একই সাথে প্রতিষ্ঠানের পাঠদানের অনুমতি না থাকায় সাময়িক বন্ধ করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরমান শাকিল।

ভুক্তভোগী শিক্ষার্থী রায়হানের পরিবার জানান, রায়হান কয়েকদিন যাবত জ্বরে আক্রান্ত হয়ে বাড়ীতে চিকিৎসাধীন ছিল, কিছুটা সুস্থ্য হয়ে মাদরাসায় আসলে শিক্ষক তাকে বেদম মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে মারত্বক জখম ও ফেটে যায়। প্রশাসনের সিদান্তকে স্বাগত জানান ভুক্তভোগী পরিবার।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর