২৩, অক্টোবর, ২০১৮, মঙ্গলবার | | ১২ সফর ১৪৪০

কঙ্গনাকে না পেয়ে, অন্য অভিনেত্রীর সঙ্গে

আপডেট: অক্টোবর ১০, ২০১৮

কঙ্গনাকে না পেয়ে, অন্য অভিনেত্রীর সঙ্গে

‘কুইন’-এর শুটিংয়ের সময় পরিচলক বিকাশ বহেল তাঁকে উত্যক্ত করতেন। যখন তখন তাঁকে জড়িয়ে ধরতেন পরিচালক। আবার কখনও কখনও তাঁর চুলের মধ্যে মুখ ঢুকিয়ে বলতেন ‘কে তোমার গন্ধ আমার ভাল লাগে’। বিকাশের বিরুদ্ধে এই অভিযোগের পর থেকেই জোরদার তোলপাড় শুরু হয় গোটা বলিউড জুড়ে।

এমনকী, বিকাশ বহেলের ওই ধরনের ব্যবহারের জন্য ফ্যানটম ফিল্মসও ভেঙে দেওয়া হয়। পরিচালকদের যে সংস্থায় ছিলেন বিকাশ বহেল, অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানির মত মানুষ। কিন্তু, বিকাশের ওই ব্যবহরের জন্য ক্ষমা চেয়ে নেন অনুরাগ, বিক্রমাদিত্যরা। কিন্তু এখানেই শেষ নয়।

কঙ্গনার পর বিকাশের বিরুদ্ধে মুখ খোলেন আরও এক অভিনেত্রী। কিন্তু, তাঁর নাম এখনও প্রকাশ্যে আসেনি। ওই অভিনেত্রীর পর ‘কুইন’-এর আরও এক অভিনেত্রী বিকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। নয়নি দীক্ষিত নামে ওই অভিনেত্রী বলেন, ‘লন্ডন দা ঠুমকা’-র শুটিংয়ের সময় বিকাশ তাঁকে একটি ‘টু স্টার’ হোটেলে রাখার ব্যবস্থা করেন। যেখানে একেবারেই তিনি স্বচ্ছন্দ ছিলেন না।

সেই কথা বিকাশকে জানাতেই তিনি বলেন, নয়নির ইচ্ছে হলে তিনি বিকাশের ঘরে থাকতে পারেন। কিন্তু, পরিচালকের সেই প্রস্তাব মেনে নেননি নয়নি। শুধু তাই নয়, ভবিষ্যতে তাঁর সঙ্গে অসভ্যতা করতে চাইলে, বিকাশকে কষিয়ে থাপ্পড় মারবেন বলেও কড়া হুমকি দেন নয়নি।

এরপর থেকেই নাকি বিকাশ তাঁর সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। ওই ঘটনার পরদিন শুটিং করতে গেলে বিকাশ সবার সামনে তাঁকে অপমান করা শুরু করেন। এরপরই তিনি বুঝতে পারেন, আসল ঘটনা কী? বিকাশের নোংরা প্রস্তাব তিনি মেনে নেননি বলেই তাঁর সঙ্গে এই ধরনের বাজে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন নয়নি।

নয়নি আরও বলেন, বিকাশের টিমে দিল্লির একজনও ছিলেন। যিনি কাস্টিং গ্রুপে ছিলেন। বছর ২১-এর ওই তরুণীর সঙ্গেও বিকাশ অশালীন ব্যবহার করতেন বলে অভিযোগ করেন নয়নি।

এদিকে ‘কুইন’-এর পরিচালকের পাশাপশি বলিউডের জনপ্রিয় অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন লেখিকা, প্রযোজক বিনতা নন্দা। তিনি অভিযোগ করেন, সময় পাল্টেছে, যুগ বদলেছে। এখনও কারও যৌন হেনস্থার মত ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে মুখ খোলা উচিত। গত ১৯ বছর আগে অলোকনাথ তাঁকে ধর্ষণ করেছেন। মাঝ রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে তাঁর উপর অত্যাচার চালিয়েছেন বলেও অভিযোগ করেন বিনতা। জিনিউজ