ঘুম ভাঙলেই মায়ের খোঁজে ইসরা

মা’কে ছাড়া অসহায় দিন কাটছে সড়ক দুর্ঘটনায় নিহত ফারহানার দেড় বছরের মেয়ে ইসরার। ঘাতক বাসের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ফারহানার পরিবার। আর পুলিশ বলছে মামলা হওয়ার পর থেকে ঘাতক বাস চালককে গ্রেফতারে সব ধরনের পদক্ষেপ অব্যাহত রেখেছেন তারা।

সারাদিন কান্নাকাটি করে মা’কে ছাড়াই ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ছে দেড় বছরের ইসরা। ঘুম ভাঙলে আবারও মায়ের খোঁজে শুরু করছে কান্নাকাটি। ইসরাকে সামলাতে হিমশিম খেতে হচ্ছে বাবাসহ স্বজনদের।

স্ত্রী ফারহানা, মা আর ভাই নিয়ে সাজানো সংসার ছিলো নাজমুল হাসানের। সংসারের প্রিয় মানুষটিকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি। ইসরার ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় পরিবারের সদস্যরা, বিচার চান ঘাতক বাস চালকের।

এদিকে নাজমুল হাসান বাদী হয়ে রাজধানীর বনানী থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী বাস চালককে গ্রেফতারে নিজেদের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) অফিস যাওয়ার পথে রাস্তা পারাপারে ফুটপাতে অপেক্ষা করার সময়, মহাখালী ফ্লাইওভারের নিচে একটি বাস ফারহানাকে চাপা দিলে হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর