বার্তা বাজার’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

বর্তমান সময়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘বার্তা বাজার’ এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে ৬৪ জেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মিরপুর শেওড়াপাড়ায় ব্রুকলেন্স বিস্ট্রো বাংলাদেশ চাইনিস রেস্টুরেন্টে সম্মেলন শুরু হয়।

সম্মেলনে বার্তা বাজার’র নির্বাহী সম্পাদক মোহাম্মদ বরকত উল্লাহ সঞ্চালনায় বার্তা বাজারের প্রকাশক ও সম্পাদক নাসির উদ্দিন পাঠোয়ারি পত্রিকাটির ভবিষ্যৎ দিনের পরিকল্পনা সম্পর্কে জেলা প্রতিনিধিদের অবগত করেন। এসময় তিনি এইসব পরিকল্পনা বাস্তবায়নে উপস্থিত সকল প্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন এবং পত্রিকাটির শুরু থেকেই সহযোগিতার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

বার্তা বাজারের নির্বাহী সম্পাদক মোহাম্মদ বরকত উল্লাহ বলেন, বিভিন্ন জাতীয় ইস্যুগুলোকে সম্পূর্ণভাবে পাঠকদের সামনে তুলে ধরার জন্য ঢাকার মতই জেলা থেকে আসা খবরগুলো খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
এবং প্রতিনিধিদের কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রধান করেন।

এসময়, সম্মেলনে জেলা প্রতিনিধিরাও পত্রিকার সংবাদ সম্প্রচারের ক্ষেত্রে তাদের মতামত তুলে ধরেন।

পৃথক অধিবেশনে বিকালে সম্মেলনে উপস্থিত ছিলেন, গ্রিন ইউনিভার্সিটির জার্নালিজম ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান ড. অলিউর রহমান তিনি সাংবাদিকতার ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে বক্তব্য প্রধান করেন।

প্রতিনিধি সম্মেলনে ৩টি ক্যাটাগরিতে ১১জন শ্রেষ্ঠ প্রতিনিধি এ্যওয়ার্ড প্রদান করা হয়।

তারা হলেন, নারী ক্যাটাগরিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফারজানা সাবরিন, বিশেষ ক্যাটাগরিতে সাভার/ধামরাই সাব-ব্যুরো চীফ আল মামুন খান , জেলা ক্যাটাগরিতে যশোর প্রতিনিধি লোকমান হোসেন, শেরপুর প্রতিনিধি তারিকুল ইসলাম,জামালপুর প্রতিনিধি মোসতাক আহমেদ মনির, মানিকগঞ্জ প্রতিনিধি আজাদ হোসেন ও টাঙ্গাইল প্রতিনিধি উত্তম কুমার আর্য্য।

উপজেলা ক্যাটাগরিতে সেনবাগ-সোনাইমুড়ী প্রতিনিধি মুহাম্মদ উল্যাহ সজীব, মুরাদনগর প্রতিনিধি নাজিম উদ্দীন,সিরাজদিখান প্রতিনিধি মিজানুর রহমান।

এবং বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে ইসলামি বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া) প্রতিনিধি মোস্তাফিজ রাকিব।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর