শেরপুরে রাবি’র প্রাক্তন শিক্ষার্থীদের মশক নিধন কর্মসূচি

এডিস মশা নিধন ও ডেঙ্গু জ্বর নিয়ন্ত্রনে সারাদেশের ন্যায় বগুড়ার শেরপুর উপজেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে মশক নিধন কর্মসূচি পালন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালে পৌর শহরের রাজশাহী ইউনিভর্সিটি এক্স-স্টুডেন্টস্ ইউনিটি ফোরামের (রুয়েফ) উদ্যোগে বিভিন্ন জায়গায় এ কর্মসূচি পালিত হয়।

সকাল ১০ টায় শেরপুর পৌর শহরের বাসষ্ট্যান্ড, উপজেলা গেট, মহিলা কলেজ, সেটেলমেন্ট অফিস, উপজেলা পরিষদ চত্বর, নয়াপড়া ও টাউনকলোনীসহ বিভিন্ন জায়গায় ফগার ও স্প্রে মেশিনের সাহায্যে মশা নিধনের ঔষধ ছিটানো এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

মশক নিধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো. আব্দুস সাত্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী শেখ, শেরপুর মহিলা কলেজের অধ্যক্ষ এ. কে. এম নুরুল ইসলাম, সংগঠনের আহ্বায়ক সুজাউদ্দৌলা সুজা, যুগ্ম আহ্বায়ক সহকারী অধ্যাপক আলী হাসান, সহকারী অধ্যাপক রতন কুমার চক্রবর্তী, সহকারী অধ্যাপক আতিকুর রহমান, প্রভাষক মেহেদী হাসান, আব্দুর রাজ্জাক, হারুনুর রশিদ সিদ্দিকী কামাল, নাজমুল হুদা আবু জাফর, মইনুল হক ডুপলে, লুৎফর রহমান, হেলাল উদ্দিন সরকার প্রমূখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর