সিরাজগঞ্জে এক জুয়াড়ীর বিনাশ্রম কারাদন্ড

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের ছাতিয়ানতলী পুরাতন বাজারের সেড ঘরের জুয়ার আসর ভেঙ্গে গুড়িয়ে দিয়ে এক জুয়াড়ীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জ সদরের ছাতিয়ানতলী পুরাতন বাজারে গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসরে সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জুয়া খেলারত অবস্থায় এক জুয়াড়ীকে আটক করা হয়,অন্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তাড়া খেয়ে পালিয়ে যায় এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। এ সময় প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে মো. আনোয়ার হোসেন (৫৫) কে ১০ (দশ) দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

সে বাঐতারা পূর্বপাড়া গ্রামের মৃত আলাউদ্দিন এর পুত্র।উক্ত অভিযানে উপস্থিত ছিলেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।###

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর