আজমেরী ওসমানের আস্তানায় পুলিশের ব্লক রেইড, আটক ২

আমলাপাড়া বাসিন্দা বাচ্চুর বাড়িতে হামলা ও ভাঙচুরের মামলায় প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের আস্তানায় ব্লক রেইড দিয়েছে পুলিশ।তল্লাশি চালিয়ে সেখান থেকে দুই আসামিক আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন মোঃ সাহাদাৎ হোসেন রুপু (৩২) ও মোখলেসুর রহমান। শাহাদাৎ হোসেনের বাড়ি ফতুল্লার ইসদাইর এলাকায়। বাবা মো. ফকির চান। জেলা ছাত্রসমাজের আহ্বায়ক শাহাদাৎ হোসেন। মোখলেছুর রহমানের বাড়ি সোনারগাঁয়ের নাজিরপুর এলাকায়। বাবা গোলজার হোসেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা, ফতুল্লা মডেল থানা ও ডিবি পুলিশের সদস্যরা আজমেরীর আল্লামা ইকবাল রোডের বাসায় অভিযান চালান।

পুলিশের একটি সূত্র জানায়, নগরের অমলাপাড়া এলাকার জনৈক বাচ্চুকে দলবল নিয়ে মারধর করেন আজমেরী। এ ঘটনায় বাচ্চু বাদী হয়ে গতকাল রাতে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা করেন। এই মামলার পর আজমেরীর বাসায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া উিইংয়ের কর্মবর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, আমলাপাড়া বাসিন্দা বাচ্চুর বাড়িতে হামলা ও ভাঙচুর ঘটনায় আজমেরী ওসমানের দুই সহযোগীকে আটক করা হয়েছে।এই মামলায় আজমেরী ওসমান পলাতক রয়েছে।

আজমেরী নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার অন্যতম আসামি। তাঁর দুই চাচা শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসন ও সেলিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ।

২০১৩ সালের ৭ আগস্ট ত্বকী হত্যা মামলা তদন্তের অংশ হিসেবে র‍্যাব-১১-এর সদস্যরা আল্লামা ইকবাল রোডে আজমেরীর একটি ‘টর্চার সেলে’ অভিযান চালিয়েছিলেন। তাঁরা সেখান থেকে রক্তাক্ত জিনসের প্যান্ট, রক্তমাখা গজারির লাঠি ও বস্তা-ভর্তি নাইলনের রশি জব্দ করেছিলেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর