পটুয়াখালীতে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ: মানববন্ধন

সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নেের সাবেক চেয়ারম্যান বশির উদ্দিন সিকদারের বিরুদ্ধে ষরযন্ত্র ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে পটুয়াখালীতে স্থানীয়দের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বরিশাল কুয়াকাটা মহা সড়কের পাটুখালী ব্রিজ এলাকায় গিয়ে শেষ হয়।

মরিচবুনিয়া এলাকার সর্বস্তরের জনগণের আয়োজনে পাটুখালী ব্রিজ এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।পরে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা জাকির সিকদার, আলতাফ গাজী, কালু মৃধা, আবুল আকন, আ.প্যাদা, ধলাই মাষ্টার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত ৩ সেপ্টেম্বর ঠিকাদার মো. মনিরুজ্জামান টিটু মরিচবুনিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। টিটু ইউনিয়ন এলাকায় যে সকল কাজ করে তা নিম্নমানের। টিটু সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নেের সাবেক চেয়ারম্যান বশির উদ্দিন সিকদারের বিরুদ্ধে ষরযন্ত্র ও মিথ্যা অভিযোগ করেন।

সে একজন প্রতারক। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এরকম মিথ্যা ষরযন্ত্র করছে।এবিষয়ে ঠিকাদার মো. মনিরুজ্জামান টিটুর বলেন, চাঁদা দাবীর বিষয় ধামাচাপা দিতে এহন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এটি সম্পূর্ণ মিথ্যা।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর