সিংগাইরে পিস্তলসহ ইউপি যুবলীগ সভাপতি গ্রেফতার

মানিকগঞ্জের সিংগাইরে একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ জামশা ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি ওবায়দুর রহমান সাদ্দামকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় শাহীন নামে আরেক যুবক ঘর থেকে দৌড়ে পালিয়ে গেছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত যুুবলীগ সভাপতি ইউনিয়নের দক্ষিন জামশা গ্রামের রহিম মোল্লার ছেলে এবং শাহীনও একই এলাকার লোক। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে শাহীনের ঘর থেকে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয় বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি একেএম শাহীন মন্ডল জানান।

তিনি আরোও জানান,মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চলাকালে শাহীনের বাড়ি থেকে সাদ্দামকে পিস্তল ও ম্যাগজিনসহ আটক করা হয়। সাদ্দাম ও শাহীন অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত। এ ব্যাপারে সিংগাইর থানায় মামলা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চেয়ে সাদ্দামকে আদালতে পাঠানো হয়েছে।

জামশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু স্থানীয়রা জানান, সাদ্দামের সন্ত্রাসী কার্যকলাপে এ ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ধ্বংস হয়ে যাচ্ছে। কয়েকদিন আগেও সে পুলিশের হাতে ধরা পড়ে। স্থানীয় সাংসদ মমতাজ বেগম এমপি বলেন,যারা মাদক আর অস্ত্র নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ করে তাদের সাথে আমার কোন সম্পর্ক নেই। আমি চাই আইনের মাধ্যমে তাদের কঠিন শাস্তি হোক।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর