শেরপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ ১৭) উদ্বোধন করা হয়েছে। ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শেরপুর সদর উপজেলার কামারেরচর হাইস্কুল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল মামুন। উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করেছে। জেলা ক্রীড়া সংস্থা এতে সহযোগিতা করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সদরের সহকারী কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, কামারেরচর, চরমোচারিয়া, বাজিতখিলা ও চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, আলহাজ্ব মো. হায়দার আলী, মো. খোরশেদুজ্জামান, মো. আমির আলী সরকার ও মো. আনোয়ার হোসেন সুরুজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. নাজিমুল হক, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি মানিক দত্ত, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক হাকিম বাবুলসহ স্থানীয় সুধিজনেরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় কামারেরচর ইউনিয়ন ১-০ গোলে চরমোচারিয়া ইউনিয়নকে এবং দ্বিতীয় খেলায় চরশেরপুর ইউনিয়ন ২-০ গোলে বাজিতখিলা ইউনিয়নকে পরাজিত করে। বিপুলসংখ্যক দর্শক উদ্বোধনী খেলা দুটি উপভোগ করেন।

এসময় সদরের সহকারী কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের বলেন, নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে উপজেলার একটি পৌরসভাসহ ১৪টি ইউনিয়নের দল অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্ট থেকে যোগ্য ও উদীয়মান ফুটবল খেলোয়াড়দের বাছাই করা হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর