শ্রীবরদী উপজেলা আইনজীবী কল্যাণ সমিতি কর্তৃক সংবর্ধনা প্রদান

শেরপুরের ঐতিহ্যবাহী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে এডভোকেট মোঃ তারিকুল ইসলাম ভাসানী নির্বাচিত হওয়ায় ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেলা আইনজীবী সমিতি (জেলা বার) ৩য় তলা সম্মেলন কক্ষে শ্রীবরদী উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট আরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট শাহীদউল্লাহ শাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে এডভোকেট মোঃ তারিকুল ইসলাম ভাসানীকে ওই সমিতির পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও সম্প্রতি পবিত্র হজব্রত পালন করে আসায় সিনিয়র আইনজীবী মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ মঞ্জুরুল ইসলামকে শ্রীবরদী উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির পক্ষ থেকে তাদেরকেও সমিতির নেতৃবৃন্দ সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম ও এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কাদের খান, এডভোকেট এমকে মুরাদুজ্জামান, এডভোকেট আবুল মানসুর স্বপন ও এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব।

শ্রীবরদী উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র এডভোকেট নুরুল ইসলাম, এডভোকেট আব্দুর রউফ মিয়া, আলহাজ্ব এডভোকেট খন্দকার আব্দুল মোতালেব প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট শাহীদ উল্লাহ শাহী। অনুষ্ঠানে সমিতির সদস্য এডভোকেট লুৎফর রহমান মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর