শেরপুরে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা শহরের পৌরসভার নৌহাটা ও সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নে ৪ সেপ্টেম্বর বুধবার রাতে সদর থানার পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের হাবিবুর রহমান (৩২), সদর উপজেলার পাকুড়িয়া ভাটিয়াপাড়া গ্রামের আনিস (২০) একই এলাকার হারুন ওরফে হরন (৪৫), সোহাগ (১৯), সুজন (২৯)। ধৃত মাদক ব্যবসায়ীদের মধ্যে হাবিবুর রহমানের বিরুদ্ধে শেরপুর ও নালিতাবাড়ী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ লাল মাহমুদ, এএসআই শফিক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা শহরের নৌহাটা মহল্লায় বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমানকে আটক করে। এসময় তার প্যান্টের পকেট থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১১টার দিকে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনোয়ার হোসেন, এএসআই লিটন ও মাহবুব সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার পাকুড়িয়া ভাটিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে পাখী মিয়ার ছেলে আনিসকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এছাড়াও একই ইউনিয়নের ভাটিয়াপাড়া গ্রামের মৃত জব্বার আলীর ছেলে মাদক ব্যবসায়ী হারুন ওরফে হরনের কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা, আঃ সাত্তারের ছেলে সোহাগের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা ও আঃ মজিদের ছেলে সুজনের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে অভিযানিক পুলিশ দল।

ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃত মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত ধৃতদের শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পৃথক অভিযানে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর