শেরপুরে জিআর মামলার পলাতক ৭ আসামী গ্রেফতার

শেরপুর জেলা শহরের পৌর এলাকা ও সদর উপজেলার বিভিন্নস্থানে ৪ সেপ্টেম্বর বুধ্বার মধ্যরাত থেকে ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত শেরপুর সদর থানার পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে জিআর মামলার পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে।

ধৃত আসামীরা হলো- পৌর সভার চাঁপাতলী মহল্লার আঃ সাত্তার, সদর উপজেলার তাতালপুর গ্রামের অনিক ও আনার আলী। ভাতশালা ইউনিয়নের বলবাড়ী এলাকার হারুন অর রশিদ, আমিনুল ইসলাম, মিন্টু মিয়া ও মদন আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, আদালতের গ্রেফতারী পরোয়ানাভুক্ত এসব জিআর মামলার পলাতক আসামীদের গ্রেফতার অভিযানের অংশ হিসেবে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠু মিয়া, এএসআই হায়দার আলী ও সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ শেরপুর শহরের পৌর এলাকা ও সদর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে জিআর মামলার পলাতক আসামী চাঁপাতলী মহল্লার মফিল ড্রাইভারের ছেলে আঃ সাত্তার, সদর উপজেলার তাঁতালপুর গ্রামের আশরাফ আলীর ছেলে মোঃ অনিক ও আনার আলী, ভাতশালা ইউনিয়নের বলবাড়ী গ্রামের নোয়াব আলীর ছেলে হারুন অর রশিদ ও তার ছেলে আমিনুল ইসলাম, সাব্বির হোসেনের ছেলে মিন্টু মিয়া, ওয়াজ উদ্দিনের ছেলে মদন আলীকে গ্রেফতার করেছে।

ধৃত জিআর মামলার পলাতক আসামীদের সদর থানার পুলিশ বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। পরে আদালত তাদের শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর