কিশোরগঞ্জের কটিয়াদীতে ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী আটক

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল আনোয়ার হোসেন (৩১) ও আল আমিন (৩০) কে চারশত ষাট পিস লালচে গোলাপি রংয়ের ইয়াবা সহ আটক হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম বুধবার ( ৪ সেপ্টেম্বর) রাত ৮ টা ৩০ মিনিটের দিকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মধ্যপাড়া এলাকা থেকে ভৈরবের কালিকাপ্রাসাদ মিরার চর গ্রামের ওসমান মিয়ার ছেলে আল আমিন এবং কুলিয়ারচর থানার ছয়সতি ইউপির মো : হামিদ মিয়ার ছেলে আল আমিন (৩০) নামের দুইজনকে চারশত ষাট পিস লালচে গোলাপি রংয়ের ইয়াবা সহ আটক করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ( ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম জানান, জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় তারা কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মধ্যপাড়া এলাকা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রাসাদ মিরার চর গ্রামের ওসমান মিয়ার ছেলে আল আমিন এবং কুলিয়ারচর থানার ছয়সতি ইউপির মো: হামিদ মিয়ার ছেলে আল আমিন (৩০) নামের দুইজনকে চারশত ষাট পিস লালচে গোলাপি রংয়ের ইয়াবা সহ আটক করেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ( ভারপ্রাপ্ত) মো : মাহবুব-উল-আলম বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপর ১ টা ৩০ মিনিটে প্রেস রিলিজের মাধ্যমে জানান, র‍্যার তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা,নারীধর্ষন সহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ড এবং ভেজাল বিরোদ্ধে অাপোষহীন অবস্হানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কতৃক ইতিমধ্যে বিশেষ ভাবে প্রসংশিত হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উক্ত আসামী মাদক ক্রয় বিক্রয়ের কথা স্বীকার করে।

উক্ত ঘটনা সংক্রন্তে আসামির বিরোদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর