দুই কেন্দ্রে আড়াই ঘণ্টায় ৫৮ ভোট!

ভোটের সব আয়োজন থাকলে ও নেই ভোটার । শুরু থেকে সকাল ১০.৩০ টা পর্যন্ত সেনবাগ উপজেলার অধিকাংশ ভোট কেন্দ্রগুলোর ভোটার উপস্থিত ছিল একেবারেই কম। যেখানে সারিবদ্ধ ভোটার উপস্থিতি উপচে পড়ার কথা, সেখানে দু’চার জন ভোটার পায়চারি আর সেলফিতে ব্যস্ত থাকার দৃশ্য চোখে পড়ে।

সকাল থেকে সেনবাগ উপজেলার সকল ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতির একই দশা। প্রতিটি কেন্দ্রে ভোটারদের জন্য সব আয়োজন থাকলেও যাদের জন্য এই আয়োজন নেই সেই ভোটার।

এমন দৃশ্যে হতাশ প্রার্থী ও তাদের কর্মীরা। কেন্দ্রেগুলোর প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, প্রার্থীদের এজেন্ট, আইনশৃঙ্খলা বাহিনী সবাই অপেক্ষায় ভোটারদের। কিন্তু কাঙ্খিত সেই ভোটার উপস্থিতি সকাল ১০.৩০ টা পর্যন্ত দেখা মেলেনি। দু’চার জন ভোটার এক সঙ্গে আসলে হাসি ফুটছে সংশ্লিষ্টদের।

উপজেলার কয়েকটি কেন্দ্র পরিদর্শনে দেখা যায়, অষ্টদ্রোন কেন্দ্রে ২ ঘন্টায় ৪ টা বুথে ১৭৯ ভোট , নজরপুর কেন্দ্রে সকাল ১০.১৫ মিনিট পর্যন্ত ১৫১ ভোট ,চাদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে সকাল ১০.৩৫ পর্যন্ত ১৭১ ভোট , হিজলী কেন্দ্রে সকাল ১০টা পর্যন্ত ৮৪ ভোট , পূর্ব ইয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯.৩০ পর্যন্ত ১৭ ভোট, ইয়াপুর উচ্চ বিদ্যালয়ে ৪১ ভোট কাস্ট হয়েছে,

এদিকে কেন্দ্রের বাইরে থাকা আইনশৃংখলা বাহিনীর স্টাইকিং ফোর্স হিসেবে টহল দিচ্ছে। ভোট কেন্দ্রগুলোর ভোটার উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে এমন প্রত্যাশা প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর