সাতক্ষীরায় পাঁচহত্যা মামলার আসামী কবিরুল বন্দুকযুদ্ধে নিহত

আওয়ামীলীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচ মামলার আসামী কবিরুল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরা সদরের কুচপুকুর বাইপাস সড়কছর শুকুর আলীর ভাটা এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।
নিহত কবিরুল ইসলাম (৪৫) সাতক্ষীরা সদরের কুচপুকুর গ্রামর মোক্তার সরদারের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বৃহষ্পতিবার ভোর তিনটার দিকে কুচপুকুর বাইপাস সড়কের শুকুর আলীর ইটভাটার পাশে দু’দল মাদক ব্যবসায়ির বন্দুকযুদ্ধে নিহত এক মাদক ব্যবসায়ির লাশ পড়ে আছে খবর পেয়ে সকাল ওই লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা তাকে মাদক ব্যবসায়ি ও কয়েকটি হত্যা মামলার আসামী বলে সনাক্ত করে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, নিহত কবিরুল ইসলাম আওয়ামী লীগ নেতা নজরল ইসলাম হত্যাসহ পাঁচটি হত্যা ও কয়েকটি মাদক মামলার আসামী। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করবে।
নিহতের প্রথম স্ত্রী চম্পা খাতুন ও দ্বিতীয় স্ত্রী নাহার খাতুন জানান, তার স্বামীকে ২৭ আগষ্ট ঢাকা থেকে সাতক্ষীরার পুলিশ আটক করে। সম্ভাব্য সকল জায়গায় তাকে খুঁজেও পাননি তারা। বৃহষ্পতিবার সকালে পুলিশ তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে বলে লোকমুখে শুনেছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর