সকালে ঝড়ে গেল চারটি তাজা প্রাণ

বগুড়ার শেরপুর উপজেলায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। আহত হয়েছেন অন্তত তিনজন। দুটি দুর্ঘটনাই ঘটেছে উপজেলার একই স্থানে। এর মধ্যে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন ট্রাকচালক ও চালকের দুই সহকারী। আর মহাসড়ক পার হতে গিয়ে বাসচাপায় প্রাণ হারিয়েছেন এক নারী।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভোরে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর (হাজি হাজিপুর) নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে পুলিশ।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- আমেনা খাতুন (৫৫) শেরপুরের উলিপুর গ্রামের মৃত আবদুল হামিদ বুলুর স্ত্রী ও ট্রাকচালক হাফিজুল ইসলাম (৩২) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দক্ষিণ গোপাল রায় গ্রামের খয়ের উদ্দিনের ছেলে।

জানা গেছে, ভোর পাঁচটার দিকে ঢাকাগামী কলাবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৯৬৪৫) সঙ্গে বিপরীত দিক থেকে আসা রডবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কলাবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে কলাবোঝাই ট্রাকের চালক, তার সহকারী এবং রডবোঝাই ট্রাকচালকের সহকারী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় এসব যানে থাকা অন্তত তিনজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এর আড়াই ঘণ্টা পর সকাল সাড়ে সাতটার দিকে একই স্থানে নাতিকে স্কুলবাসে উঠিয়ে দিয়ে মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় প্রাণ হারান আমেনা বিবি নামে ৫৫ বছর বয়সী এক নারী। তিনি শেরপুর পৌর শহরের উলিপুর মহল্লার আব্দুল হামিদের স্ত্রী। দুর্ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় বাসটি আটক করা যায়নি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর